Saturday, 27 April 2019

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তরুণীকে কুপাল

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায়  কলেজ ছাত্রী খাদিজা আক্তারকে কুপানোর কথা মনে আছে নিশ্চয়ই। এবার একই রকম ঘটনা ঘটেছে মৌলভীবাজারের কুলাউড়ায়। বাংলার দ্বিতীয় বদরুল
কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে প্রকাশ্যে কুপিয়েছে এক যুবক। শনিবার আড়াইটার দিকে উপজেলার মীরশংকর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ঘটনাস্থল থেকে বখাটে জুয়েলকে আটক করেছে।
প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটের বর্বর হামলার শিকার হয়েছে ৮ম শ্রেণির ছাত্রী ছামিরা আক্তার (১৪)। কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ঘাটেরবাজার এলাকায় ২৭ এপ্রিল শনিবার বেলা আড়াইটায় এ ঘটনা ঘটে।
আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থীকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ও পরে সিলেটে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলাকারী বখাটে জুয়েল (১৯)কে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয় লোকজন। আমাদের দেশে এই গুলো হচ্চে  আমাদের আইন কি এত নিছে চলে গেছে যদি ফাসি হত তা হলে এই কাজ কেহ করবেনা। আমাদের ঘরের মা বোন কেহ নিরাপদ নয়  এই সমাজে

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: